Wellcome to National Portal
মেনু নির্বাচন করুন
Main Comtent Skiped

শিরোনাম
আসন্ন ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে মির্জাপুর উপজেলার খসড়া ভোটকেন্দ্রের তালিকা প্রকাশ সংক্রান্ত বিজ্ঞপ্তি
বিস্তারিত

 



এতদ্বারা টাঙ্গাইল জেলার মির্জাপুর উপজেলার সর্বসাধারনের অবগতির জন্য,"স্থানীয় সরকার প্রতিষ্ঠানের নির্বাচনে ভোটকেন্দ্র স্থাপন এবং ব্যবস্থাপনা নীতিমালা" অনুসারে মাননীয় নির্বাচন কমিশনের নির্দেশনা মোতাবেক জেলা ভোটকেন্দ্র কমিটির সুপারিশক্রমে আসন্ন ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে খসড়া ভোটকেন্দ্রের তালিকা ১৮ মার্চ ২০২৪ তারিখ প্রকাশ করা হল। প্রকাশিত খসড়া ভোটকেন্দ্রের তালিকার উপর দাবী/আপত্তিসমূহ নিম্নলিখিত তারিখ অনুসারে নিষ্পত্তি করা হবে।





ক্র: নং
বিষয়
নির্ধারিত সময়সীমা

 খসড়া  ভোটকেন্দ্রের তালিকার উপর দাবী/আপত্তি গ্রহনের শেষ তারিখঃ
২১ মার্চ, ২০২৪

 প্রাপ্ত দাবী/আপত্তির নিষ্পত্তির শেষ তারিখঃ
২৪ মার্চ, ২০২৪

 প্রাথমিক ভোটকেন্দ্রের তালিকা প্রকাশ/প্রস্তুতকরণ/চূড়ান্তকরণঃ
২৫ মার্চ, ২০২৪


০২। প্রকাশিত খসড়া ভোটকেন্দ্রের তালিকা সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয়, টাঙ্গাইল ও উপজেলা নির্বাচন অফিসারের কার্যালয়, মির্জাপুর এবং সকল পৌরসভা/ইউনিয়ন পরিষদ কার্যালয়ের নোটিশ বোর্ডে অফিস চলাকালীন দেখা যাবে।

০৩। খসড়া ভোটকেন্দ্রের তালিকার উপর কোনো দাবি/আপত্তি থাকলে তা সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয়, টাঙ্গাইল ও উপজেলা নির্বাচন অফিসারের কার্যালয়, মির্জাপুর এ ২১ মার্চ ২০২৪ তারিখ পর্যন্ত যথাযথ তথ্যাবলীসহ আবেদনপত্র দাখিল করা যাবে। অসম্পূর্ণ/ত্রুটিপূর্ণ/নির্ধারিত সময়ের পরে কোন প্রকার দাবী/আপত্তি গ্রহণযোগ্য হবে না। দাখিলকৃত আবেদনের উপর শুনানীর তারিখ পরবর্তীতে জানিয়ে দেওয়া হবে।

প্রকাশের তারিখ
18/03/2024
আর্কাইভ তারিখ
01/03/2025